You are here: Home » আজকের সংবাদ » কুমিল্লার বাজারে বিকালের পর গরুর দাম কমতে শুরু

কুমিল্লার বাজারে বিকালের পর গরুর দাম কমতে শুরু 

7a3

৩১ আগস্ট ২০১৭, ১৮:৪০
জনমত.কম ।। স্টাফ রিপোর্টার।
কুমিল্লা জেলা সদরের বালুতোপা, বিবির বাজার, চাঙ্গিনী, বেলতলি, চাঁন্দপুর বাজারে গরুর কমতি ছিলনা। বৃহস্পতিবার সকাল থেকে বাজার জমতে শুরু করে। নেই কাস্টমারের অভাব। বেচা কেনা সে তুলনায় একে বারেই নগন্য বলে জানালেন বিক্রেতারা।

বৃহস্পতিবার সকালে চান্দপুর বাজারে গরু কিরতে আশা রেইস কোর্স এলাকার মফিজ উদ্দিন সড়ক নিবাশী প্রকৌশলী সরাফত হোসেন জানালেন সকাল থেকে কংশনগর বাজার, বালুতোপা বাজার ঘরে এখানে এলাম। গরুর বাজার বেশ চড়া। তবে চান্দপুর বাজারে অন্যান্য বাজার হতে তুলনামূলক কম মনে হচ্ছে।

সরেজমিনে বালুতোপা গরুর হাটে দেখা গেল, প্রচুর গরু। সকাল থেকে ৪টা পর্যন্ত বেচাকেনা খুবই কম হয়েছে বলে জানালেন বেপারী আলী আজগর মিয়া। তিনি ৬টি গরু এনেছেন। যারমধ্যে বিকাল ৩টায় একটি বিক্রী হেয়েছে ৭৯৫০০টাকা।

বিবির বাজার হাটে সরেজমিনে ঘুরে জানা গেলো সারাদিন গুরু বেচাকেনা খুব বেশী একটি হয়নি। বিকাল ৪টা থেকে বেচাকেনা অনেক বেড়েছে। ক্রেতারা আসছেন। শুধু দেখছেনই না কিনরছেন। বড় সাইজের গরুও কম বিক্রী হলেও দেশী ছোট ও মাঝারি সাইজের গরুর কাস্টমার বেশী।

চান্দপুর বাজার হতে বিকালে ৫৭ হাজার টাকায় একটি গুরু কিনেছেন বাগিচাগাঁও এলাকার রফিজ উদ্দিন। রফিজ উদ্দিন জানালেন কয়েকটি বাজার ঘুরেছি। তুলনামূলক চাঁন্দপুর বাজারে গরুর দাম কম মনে হয়েছে।

Add a Comment