You are here: Home » আরও » জিপিআই শিক্ষার্থীদের ক্লাশ উপস্থিতি ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জিপিআই শিক্ষার্থীদের ক্লাশ উপস্থিতি ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

15 AUG

জনমত.কম
২৫ আগষ্ট ২০১৭
স্টাফ রিপোর্টার

গতকাল ২৪ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে জেনেটিক পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীদের ক্লাশে উপস্থিতি উৎসাহিতকরণ ও ঈদ পরবর্তী কর্মসূচি সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মুজিবুর রহমান মুকুল মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। এসময় প্রথম পর্বের সকল বিভাগের শিক্ষার্থীরা ও একাডেমিক ইনচার্জ মো. ইছহাক ভুইয়া, প্রকৌশলী আজহারুল ইসলাম, প্রকৌশলী বুশরা বেগম, প্রকৌশলী আলমগীর হোসেন, ডেস্ক অফিসার ফেরদৌসি আক্তার রুনা উপস্থিত ছিলেন।
সভায় মুজিবুর রহমান মুকুল বলেন, ইঞ্জিনিয়ারিং পড়াশোনা করা ছেলে মেয়েদের সাহসি হতে হয়, কর্মঠ হতে হয়। কারণ জাতির অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব ইঞ্জিনিয়ারদের বহন করতে হয়।
সাধারণ গতানুগতিক লেখা পড়ায় ফাঁকি দিলে খুব বেশী সমস্যায় পড়তে হয়না। কিন্তু ইঞ্জিনিয়ারিং পড়াশোনায় ফাকি দিলে ভবিষ্যতে বড় ধরনের ঝুকি রয়েছে। একজন ইঞ্জিনিয়ারের অনেক বেশী পরিশ্রমী ও সাহসি হতে হয়। তোমরা নিয়মিত ক্লাশে আসবে অনুশীলন করবে। নিয়মিত ক্লাশ করলেই ভালো ফলাফলের শতভাগ নিশ্চয়তা দিচ্ছি। ক্লাশে না আসা শিক্ষাথীদের খারাপ ফলাফলের জন্য শিক্ষককে দায়ী করা যায়না।
সভায় উপস্থিত শিক্ষার্থীদের মাঝে আইডি নম্বরের ভিত্তিতে উপস্থিত লটারী অনুষ্ঠিত হয়। লটারী ড্র করেন কেজি শ্রেণীর শিক্ষার্থী নাজিফা সেহেরিন ইরা। লটারিতে প্রথম বিজয়ী মো. আমিনুর রহমান, দ্বিতীয় ইমান হোসেন ও তৃতীয় আশরাফুল ইসলামকে শিক্ষা উপকরণ পুরস্কার প্রদান করা হয়।

Add a Comment